April 27, 2024, 6:50 pm
সর্বশেষ:
রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” Azaan Khan to accelerate DUGASTA Properties’ phenomenal growth মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

রাতভর নিখোঁজ, দিনে থানায় পাওয়া গেল ইউপি চেয়ারম্যানকে

  • Last update: Thursday, March 28, 2024

গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার ও ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ আবু তাহের (ডানে) ও গাড়িচালক রাহিম খান এবং সহকারী রমজান আলী

রাতভর নিখোঁজের পর বৃহস্পতিবার (২৮ মার্চ) দিনের বেলায় থানায় সন্ধান মিললো গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহেরের। নাশকতার একটি মামলায় তাকে রাতেই আটক করে ডিবি পুলিশ। পরে বগুড়ার দুপচাঁচিয়া থানায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বুধবার (২৭ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে বগুড়াস্থ নিজ প্রতিষ্ঠান ইসলামিয়া হাসপাতাল থেকে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যরা তাকে আটক করার পর জিজ্ঞাসাবাদ শেষে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয় জানিয়েছেন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার। তিনি জানান, নাশকতার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে, তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, গতকাল রাত ১১ টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

নূর মোহাম্মদ আবু তাহের দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা এবং তিনি গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার।

পুলিশ জানায়, একই সময় তার গাড়িচালক রাহিম খান এবং সহকারী রমজান আলীকেও গ্রেফতার করেছে পুলিশ।

ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, নূর মোহাম্মদ আবু তাহেরকে ইউনিয়নের ভান্ডুরিয়া এলাকা থেকে এবং অপর দুজনকে গুনাহারের সাহেব বাড়ি রাস্তার মোড় থেকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর স্থানীয় নেতা নূর মোহাম্মদ আবু তাহের ১৪ হাজার ৯০৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC