May 3, 2024, 12:36 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

সোনারগাঁয়ে দুই হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • Last update: Wednesday, April 3, 2024

সোলায়মান হাসান, নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে মাঝেরচরসহ করেকটি এলাকার ২ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি বিতরণ করেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাজী মোঃ রাসেল আহম্মেদ খোকন।
২ এপ্রিল মঙ্গলবার বিকেলে জামপুর মাঝেরচর মধুসূদন গৌর কিশোর উচ্চ বিদ্যালয় মাঠে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া, সাবিক ব্যাবস্হাপনায় ছিলেন ডাঃ সেলিম মোল্লা, আওয়ামী লীগ নেতা সোরহাব আল কাদির, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, জামপুর ইউপি সদস্য নাসির উদ্দীন, মোতালিব ভুঁইয়া, বিল্লাল হোসেন, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় রাসেল আহম্মেদ খোকন বলেন, প্রতি বছরের ন্যায় এবার ও এলাকার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি বিতরণ করা হয়েছে মহান আল্লাহ তালার উছিলায় যেন সব সময় সাধারণ মানুষের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করে যেতে পারি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব যেন সকলে ঐকবদ্ধ হয়ে কাজ করে যাব।

এ সময় ঈদ উপহার সামগ্রী নিতে আসা গরীব পরিবারের লোকজন জানায়, এ বছর জিনিস পত্রের যে দাম বেড়েছে তার সাধারণ পরিবারের ঈদ পালন করা কঠিন হয়ে যেত কিন্তু এর মধ্যে রাসেল আহম্মেদ খোকন আমাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন তার ও তার পরিবারের জন্য দোয়া করি সব সময় যেন ভালো ও সুখে থাকে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC