May 4, 2024, 8:26 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

রাজধানীর বিভিন্ন হাসপাতাল থেকে দালাল চক্রের ৪২ সদস্যকে আটক

  • Last update: Wednesday, February 28, 2024

রাজধানীর বিভিন্ন সরকারি হাসপাতালে অভিযান চালিয়ে এসব হাসপাতাল কেন্দ্রীক গড়ে ওঠা দালাল চক্রের ৪২ জন সদস্যকে আটক করেছে র‍্যাব। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর থেকে রাজধানীর শেরে বাংলা নগর থানা এলাকায় ৪টি হাসপাতালে চলে এ অভিযান। বিষয়টি এক ব্রিফিংয়ের মাধ্যমে নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর মো. নাজমুল্লাহ হেল ওয়াদুদ।

ব্রিফিংয়ে উপ-অধিনায়ক জানিয়েছেন, অভিযানে নারী ও পুরুষ মিলিয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে ১৭ জন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে ১৩, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল থেকে ৫, শিশু হাসপাতাল থেকে দালাল চক্রের ৪ জনকে হাতেনাতে আটক করা হয়। এছাড়া আরও তিনজনকে আটকের কথা জানানো হয়েছে।

তিনি বলেন, র‍্যাব-২ এর পক্ষ থেকে চারটি হাসপাতালে অভিযান চালানো হয়। আমরা জানতে পেরেছি, রোগীরা যখন হাসপাতালে প্রবেশ করেন তখন দালালরা তাদের টার্গেট করে এবং পিছু নেয়। এরপর রোগীদের বোঝানো হয় এখানে ভালো ডাক্তার নেই, চিকিৎসা নেই। এসব বলে তাদের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এসব অপতৎপরতা বন্ধ করতেই হাসপাতালগুলোতে দালালবিরোধী অভিযান শুরু করেছে র‍্যাব। অভিযানে আটককৃতদেরকে আর্থিক জরিমানাসহ বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে বলেও জানিয়েছেন নাজমুল্লাহ হেল ওয়াদুদ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC