May 2, 2024, 1:50 pm
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • Last update: Saturday, April 6, 2024

বাসুদেব বিশ্বাস,বান্দরবান: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কোনভাবে আর আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে দেওয়া যাবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

০৬ এপ্রিল (শনিবার) সকালে বান্দরবানের রুমা উপজেলার সোনালী ব্যাংক পরিদর্শনের পর তিনি সাংবাদিকদের এ কথা বলেন। এ সময় তার সাথে পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্রলাল ত্রিপুরা, বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর, বিজিবির মহাপরিচালকসহ সেনাবাহিনী, পুলিশ, র‍্যাব ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সন্ত্রাসীদের বিরুদ্ধে কম্বিং অপারেশনের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী সন্ত্রাসী তৎপরতা দমনে যে যার মতো করে অভিযান এবং তৎপরতা চালাবে। সকাল ১১টায় হেলিকপ্টারযোগে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা থেকে রুমা পরিদর্শনে যান। সেখানে তিনি উপজেলা কমপ্লেক্স ও ক্ষতিগ্রস্ত সোনালী ব্যাংক পরিদর্শন করেন। সেখানে তিনি স্থানীয় প্রশাসনের সাথেও কথা বলেন। পরে তিনি বান্দরবানের সার্কিট হাউজে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে আইন-শৃঙ্খলা নিয়ে মতবিনিময়ে মিলিত হন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC