May 2, 2024, 2:20 pm
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

বাগেরহাটে রান্না ঘর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার, গৃহবধু আটক

  • Last update: Saturday, April 6, 2024

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটে অভিযানে চালিয়ে ১৫কেজি গাঁজাসহ ফাতেমা খাতুন (৩০) নামে এক গৃহবধুকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (৬ এপ্রিল) ভোর ৫টার দিকে মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের কাপালীরমঠ গ্রামের বিল্লাল হকের রান্না ঘর থেকে দুটি বস্তায় ভরা ১৫ কেজি উদ্ধার করা হয়। এসময় ওই গ্রামের বেল্লাল হকের স্ত্রী ফাতেমা খাতুনকে গ্রেপ্তার করা হয়। বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় এ প্রতিবেদক কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের কাপালীরমঠ গ্রামের বিল্লাল হকের রান্না ঘর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় গাঁজা রাখার অভিযোগে বিল্লাল হকের স্ত্রী ফাতেমা খাতুনকে আটক করা হয়।

তিনি আরো জানান, ধৃত আসামী দীর্ঘদিন যাবত গাঁজার বড় বড় চালান হাত বদল করে আসছিল। আটক আসামিকে মোংলা থানায় হস্থান্তরসহ মামলা দায়ের করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC