May 5, 2024, 9:10 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

অসুস্থ বাফুফের সভাপতি সালাউদ্দিনের বাসায় ক্রীড়ামন্ত্রী পাপন

  • Last update: Tuesday, February 6, 2024

দীর্ঘদিন ধরে অসুস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। তার বাইপাস সার্জারি হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সীমিত পরিসরে সাক্ষাৎ করছেন তিনি।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টায় ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বাফুফে বসের শারীরীক অবস্থার খোঁজ খবর নিতে তার বাসায় যান।

সেখানে সাক্ষাৎ শেষে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন ক্রীড়ামন্ত্রী পাপন। এ সময় বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। সেখানেই সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্বের বিষয়টি নিয়ে প্রশ্ন করলে ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি পাপন বলেন, এত বছরের সম্পর্ক একদিনের কথায় তো নষ্ট হয় না। ছোটবেলা থেকে মাঠে যেতামই তো ওনার খেলা দেখতে। এটা তো অস্বীকার করার কোনো পথ নেই। ওনার মতো কিংবদন্তি ফুটবলার তো আর নেই। ছোটবেলা থেকেই মাঠে যেতাম খেলা দেখতে ওনার জন্য, সে জিনিসটা তো আছেই। হ্যাঁ অনেক সময় অনেক কথায় উনিও কষ্ট পেতে পারে আমিও পেতে পারি। একটা রিঅ্যাকশন করলাম দিলাম সেটা ওখানেই শেষ। সম্পর্ক তো শেষ হবে না।

ব্যক্তিগত সৌজন্য সাক্ষাতের সফর হওয়ায় ক্রীড়ামন্ত্রী পাপন একাই যান। মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে তার সঙ্গে দেখা যায়নি। ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক অবশ্য সালাউদ্দিনের বাসায় ছিলেন সৌজন্য সাক্ষাতের বিষয়টি সমন্বয় করার জন্য।

সালাউদ্দিন বাফুফে সভাপতি ২০০৮ সাল থেকে। নাজমুল হাসান পাপন বিসিবির সভাপতির পদে ২০১২ সাল থেকে৷ গত এক দশকে দেশের শীর্ষ দুই ব্যক্তিত্বকে এক সঙ্গে দেখা গেছে কালেভদ্রে। গত বছর দুই সংস্থার দুই শীর্ষ কর্তা কথার লড়াইয়ে নেমেছিলেন। আজকের আলোচনাটি পুরোটাই সৌজন্যমূলক৷

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC