October 18, 2024, 9:13 am
সর্বশেষ:
সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান সাতক্ষীরায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূনীতির অভিযোগ ভারতে পালানোর সময় শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চন্দ্রপাল আটক ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক  বেনাপোল সীমান্তে পঁচা পানির পুকুরে মিলল ৬লাখ টাকার ফেনসিডিল বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন সিরাজগঞ্জে প্রাইভেটকার-সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১

মৌলভীবাজারে ইয়াবাসহ আটক-৩

  • Last update: Sunday, July 7, 2024

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া থানা এবং জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ২৩০ পিস ইয়াবাসহ (৩) জনকে আটক করা হয়েছে।

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ২”শ” পিস ইয়াবাসহ আবুল কালাম ফজলু (২৭) এবং আশিদ আলী (২৫) নামে দুই জনকে আটক করা হয়েছে।

গতকাল শনিবার (৬ই জুলাই) রাতে কুলাউড়া থানার এসআই আতাউর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ পৌরসভার চাতলগাঁও এলাকার পালকি কমিউনিটি সেন্টারের সামনে থেকে দুইজনকে আটক করা হয়।

ঘটনাস্থলে আটককৃত ব্যক্তিদ্বয়ের হেফাজত থেকে ২”শ” পিস ইয়াবা ট্যাবলেট এবং ব্যবহারকৃত একটি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

এছাড়া জেলা গোয়েন্দা শাখার অপর এক অভিযানে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সামছুল হক জুয়েল(৪৮) নামে একজনকে আটক করা হয়েছে।

শনিবার (৬ই জুলাই) রাতে মৌলভীবাজার পৌরসভাস্থ লেইক রোড এলাকায় অভিযান পরিচালনা করে সামছুল হক জুয়েলকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে তল্লাশি করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

সামছুল হক জুয়েল মৌলভীবাজার শহরের আরামবাগ এলাকার মৃত মাসুক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসহ ৭ টি মামলা রয়েছে।

এসব ঘটনায় কুলাউড়া ও মৌলভীবাজার সদর থানায় আলাদা আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আজ রোববার আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC