May 12, 2024, 12:10 am
সর্বশেষ:
আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী

বেনাপোলে হেরোইন সহ ভারতীয় পাসপোর্ট যাত্রী আটক

  • Last update: Friday, March 29, 2024

মো. রাসেল ইসলাম : ভারত থেকে বাংলাদেশে প্রবেশের পর হেরোইন সহ সঞ্জয় বিশ্বাস নামে এক ভারতীয় পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল সীমান্তের বড় আঁচড়া গাতিপাড়া মোড় থেকে তাকে আটক করা হয়।

আটকৃত আসামী সঞ্জয় বিশ্বাস ভারতের উত্তর পিরোজপুর এলাকার কার্তিক বিশ্বাসের ছেলে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, হেরোইনের একটি বড় চালান নিয়ে ভারতীয় এক পাসপোর্ট যাত্রী দেশে প্রবেশ করবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪৫ গ্রাম হেরোইনসহ সঞ্জয় বিশ্বাস নামে একজনকে গ্রেফতার করা হয়।

এসময় তার সাথে থাকা অপর এক আসামী ৩শ ২২ পুরিয়া হেরোইনের একটু প্যাকেট ফেলে পালিয়ে যায়। সর্বমোট হেরোইনের আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৯৬ হাজার টাকা। এ বিষয়ে আইনানুগ কর্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC