May 20, 2024, 2:53 am
সর্বশেষ:
বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর

৭ জানুয়ারি সমকামী নির্বাচন হয়েছে: গয়েশ্বর

  • Last update: Tuesday, January 30, 2024

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গত ৭ জানুয়ারির নির্বাচন কারও কারও কাছে সমকামী নির্বাচন হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।

গয়েশ্বর চন্দ্র বলেন, গত ৭ জানুয়ারি নির্বাচনের নামে মঞ্চস্থ নাটকে দেশের ৯৪ শতাংশ মানুষ আওয়ামী লীগকে না করে দিয়েছিল। এটা ডামি নির্বাচন ছিল। কারও কারও কাছে সমকামী নির্বাচন। তারা নিজেরাই নিজেদের ফাঁদে পড়ে ভোটের শতকরা হিসাব বেশি দেখিয়েছে।

তিনি বলেন, তারা আজ ৩টায় সংসদে বসছে, কিন্তু জনগণ তিরস্কার দিচ্ছে। যাদের লাজ-লজ্জা নেই, তাদের দ্বারাই এমন সংসদ গঠন করা সম্ভব।

তিনি আরও বলেন, বিএনপির লড়াই চলমান। কৌশল পরিবর্তন হয় আন্দোলনের ধরণ দেখে। অনেকে আজ হরতাল চাইলেও তা দেওয়া হয়নি। শান্তিপূর্ণভাবে আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে। চলমান আন্দোলন আরও গতিশীল করতে হবে।

বিএনপির এ স্থায়ী কমিটির সদস্য বলেন, পুলিশ দিয়ে সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। অস্ত্র হাতে লড়তে জানি, বাধা আসলে বাধা অতিক্রমও করতে জানে বিএনপি। বর্তমান সরকার চীন-রাশিয়া-ভারতের সরকার।

তিনি বলেন, বিএনপির মহাসচিব ফখরুলকে আসনের লোভ দেখিয়ে কাজ না হওয়ায় তার জামিন হচ্ছে না। তবে বিএনপিতে নেতৃত্বের সংকট নেই। তারেক রহমানই বিএনপির নেতৃত্বে আছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC