May 4, 2024, 3:30 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

৬ ডিসেম্বর থেকে ইসরায়েলে ফ্লাইট চালুর ঘোষণা দিল এমিরেটস এয়ারলাইন্স

  • Last update: Sunday, November 7, 2021

এমিরেটস এয়ারলাইন্স বৃহস্পতিবার ঘোষণা করেছে যে এটি ৬ ডিসেম্বর, ২০২১ থেকে দুবাই এবং তেল আবিবের মধ্যে একটি নতুন দৈনিক সার্ভিস চালু করবে।
ইসরায়েল এবং সংযুক্ত আরব আমিরাত (ইউএই) এর মধ্যে সম্পর্ক স্বাভাবিককরণের পরে সরাসরি বাণিজ্যিক ফ্লাইটগুলির অনুমতি দেওয়ার ঠিক এক বছর পরে নতুন এই সার্ভিসটি আসে।

গত বৃহস্পতিবার এমিরেটস এই ঘোষণা দেয়।
এটা ভালভাবে লুকানো হয়নি যে, আমিরাত-ইসরায়েল শান্তি চুক্তি অনুসরণ করে তেল আবিবের জন্য একটি রুট খুলতে আগ্রহী ছিল ইসরায়েল।

এর মাধ্যমে কূটনৈতিক সম্পর্কের উন্নয়ন হবে। তেল আবিবের উদ্দেশ্যে ফ্লাইট শুরু করবে, তার বোয়িং ৭৭৭-৩০০ইআর জেটগুলির সাথে ইসরায়েলি শহরে একটি দৈনিক সার্ভিসও পরিচালনা করবে বলে জানায় এমিরেটস।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC