May 16, 2024, 12:52 pm
সর্বশেষ:
সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী মৌলভীবাজারে দুই জনের মৃত্যুদন্ড দুবাই বাঁধন থিয়েটারের নতুন সভাপতি শাহীন, মামুন সম্পাদক লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় চা শ্রমিক নারীরা বঞ্চিত; বৈষম্যের শিকার ভয়ে ভীত প্রীতি উরাংয়ের পরিবারও নাগরিক সমাজের সুষ্ঠু তদন্তে বিচার দাবি সংরাইশে জুয়েল হত্যার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে ভোটের মাঠ ব্যাপক সরব মোরেলগঞ্জে উপজেলা নির্বাচনের প্রতীক পেয়ে প্রচারণায় নেমেছেন প্রার্থীরা

বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর          

  • Last update: Monday, April 29, 2024

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: ভয়াবহ আগুনে বান্দরবান জেলা সদরের পৌরসভার ৪নং ওয়ার্ডের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুনে পুড়ে গেছে এক মুদি দোকানসহ ৩টি বসতঘর, আর এতে প্রাথমিকভাবে ২৫ লক্ষ টাকা ক্ষতির আশংকা করছেন জনপ্রতিনিধিরা। 

রবিবার (২৮ এপ্রিল) রাত ৮.৪০ এর দিকে আগুনের সুত্রপাত ঘটে । আগুনের লেলিহান শিখা মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে আশে পাশে।

অগ্নিকান্ডের সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে  স্থানীয় জনসাধারণ , পুলিশ, রেডক্রিসেন্ট সদস্য, সেনাবাহিনী ও  ফায়ার সার্ভিস ও সিভিল  ডিফেন্সের সদস্যরা কাজ শুরু করে।  দীর্ঘ ১ ঘন্টা ফায়ার সার্ভিস ও সিভিল  ডিফেন্সের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে আগুন নেভাতে সক্ষম হলে ও আগুনে  একটি মুদি দোকানসহ ৩টি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়।  ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ওমর ফারুক  জানান,  প্রাথমিকভাবে ২৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে আমাদের ধারনা  বিস্তারিত তথ্য পরে দেয়া যাবে  ।      
বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের  সহকরী পরিচালক পূর্ন চন্দ্র মুৎসুদ্দী জানান, ৪টি ইউনিট একসাথে কাজ করায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে এসেছে। বিদ্যুতের শর্ট থেকে আগুনের সুত্রপাত বলে জানা গেছে।  অনেক ক্ষতি হবে, বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে। 

এদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ছোটন দও, লাকী দত্ত ও পম্পি দাশের পরিবারকে রাত ১০টায় বান্দরবান পৌরসভার পক্ষ থেকে তাৎক্ষণিক শুকনো খাবার ও বিশুদ্ধ পানি প্রদান করা হয়েছে ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC