May 4, 2024, 2:00 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা

  • Last update: Monday, April 22, 2024

মো. রাসেল ইসলাম: আগামী ২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে যশোরের শার্শায় ৪ জন চেয়ারম্যান, ৪ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

রবিবার(২১ এপ্রিল) সকাল ১০ টায় শার্শা উপজেলা নির্বাচন অফিসে নোমিনেশন জমা প্রদানপূর্বে শার্শা বাজারস্থ আ.লীগ কার্যালয় প্রাঙ্গণে এক বিশাল দোয়া মাহফিল করে শার্শা বাসীর কাছে দোয়া প্রার্থনা করেন প্রার্থীরা।

শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে যে সমস্ত প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন- উপজেলা চেয়ারম্যান পদে.আব্দুল মান্নান মিন্নু,ওহিদুজ্জামান ওহিদ, অধ্যক্ষ ইব্রাহীম খলিল ও সোহারার হোসেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন,
শাহরিন আলম বাদল, আব্দুর রহিম সরদার,
তরিকুল ইসলাম মিলন ও শহিদুল ইসলাম মন্টু।

অন্যদিকে নারী ভাইস চেয়ারম্যান পদে আলেয়া ফেরদৌস, নাজমুন্নাহার, শামিমা আলম সালমা মনোনয়ন জমা দিয়েছেন।

আগামী ২৩ এপ্রিল মনোনয়ন যাচাই-বাছাই শেষ হলে প্রার্থীতা প্রত্যাহার করবেন ৩০ এপ্রিল। ০২ মে প্রতীক বরাদ্দের মাধ্যমে জমজমাট ভোটের হাওয়া বইবে এই উপজেলায়।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে উভয় পদে নতুন নতুন মুখ নির্বাচনী লড়াই করবেন। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস লড়বেন নতুন দুই প্রার্থীর সাথে।

এদিকে শার্শার ১১টি ইউনিয়নের সাধারণ মানুষ ও সচেতন মহল এই নির্বাচনে উভয় পদে নতুন মুখ দেখতে চাই বলে গুঞ্জন উঠেছে। নতুনের চ্যালেঞ্জে কে হবেন আগামীর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সেটা এখন সময়ের অপেক্ষা মাত্র।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC