May 4, 2024, 8:32 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

হাতপাখার প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে আ’লীগ নেতার পদত্যাগ

  • Last update: Wednesday, June 14, 2023

সদ্য সমাপ্ত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখার মেয়রপ্রার্থী মুফতি মুহাম্মদ ফয়জুল করীমের ওপর হামলার ঘটনায় ব্যথিত হয়ে পদত্যাগের ঘোষণা দিয়েছেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম হাওলাদার (৪৫)।

বুধবার বেলা ১১টায় কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

শাহ আলম হাওলাদার কুয়াকাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা মনোনীত মেয়রপ্রার্থী মুফতি মুহাম্মদ ফয়জুল করীমের ওপরে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা হামলা করেন। এ ঘটনায় আমি ব্যথিত হয়েছি। একজন মুসলমান হিসেবে আওয়ামী লীগে আর থাকতে চাই না। একই সঙ্গে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আ. বারেক মোল্লার স্বেচ্ছাচারী কার্যকলাপে আমি অতিষ্ঠ ও ক্ষুব্ধ। তাই এই দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।’

সাংবাদিকেদের প্রশ্নের জবাবে তিনি ইসলামী আন্দোলনের সঙ্গে রাজনৈতিকভাবে এখনো যোগদান করেননি বলে দাবি করেছেন। শাহ আলম হাওলাদার বলেন, গত ৩০ বছর আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক দায়িত্বে থেকে একজন একনিষ্ঠ আওয়ামী লীগকর্মী হিসেবে কাজ করেছি।

এ ব্যাপারে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আ. বারেক মোল্লা বলেন, কুয়াকাটা পৌরসভায় শাহ আলম হাওলাদার হাতপাখা নিয়ে নির্বাচন করার স্বপ্নে গত কয়েক মাস ধরে হাতপাখার পেছনে ছুটেছেন। বরিশালে মেয়র নির্বাচনে হাতপাখার প্রার্থীর পক্ষে প্রচারণায় সক্রিয়ভাবে ছিলেন। তার বিরুদ্ধে সাংগঠনিক পদক্ষেপ গ্রহণের বিষয়টি টের পেয়ে তড়িঘড়ি করে তিনি সংবাদ সম্মেলন করে মিথ্যা মনগড়া কথাবার্তা বলছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC