May 4, 2024, 4:56 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

স্ত্রীর মর্যাদার দাবিতে যুবলীগ নেতার বাড়িতে নারীর অনশন

  • Last update: Tuesday, June 13, 2023

জামালপুরের মেলান্দহে স্ত্রীর মর্যাদার দাবিতে মজিবুল হাসান শামীম নামে এক যুবলীগ নেতার বাড়িতে অনশন করেছেন এক নারী। মঙ্গলবার (১৩ জুন) দুপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে ওই যুবলীগ নেতার বিরুদ্ধে জামালপুর সদর থানায় ধর্ষণের মামলা দায়ের করেন তিনি।

এর আগে, সোমবার মেলান্দহের হাজরাবাড়ী পৌর যুবলীগের সহ-সভাপতি শামীম হাজারীর ঢালুয়াবাড়ী গ্রামের বাড়িতে স্ত্রীর মর্যাদার দাবিতে অনশন শুরু করেন ওই নারী।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, প্রায় এক বছর আগে শামীম হাজারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। পরে শামীম হাজারী মিথ্যা প্রলোভন দেখিয়ে তাকে ঢাকায় নিয়ে মসজিদের ইমামের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের পর থেকে জামারপুর শহরের নতুন হাইস্কুল মোড়ে তাকে একটি বাসা ভাড়া নিয়ে দেন শামীম। ওই বাসায় নিয়মিত যাতায়াত করতেন শামীম। সম্প্রতি বিয়ের রেজিস্ট্রি কাবিনের জন্য তিনি চাপ প্রয়োগ করলে যোগাযোগ বন্ধ করে দেয় শামীম। পরে শামীমের বাড়িতে গিয়ে স্ত্রীর মর্যাদার দাবিতে অনশন শুরু করেন তিনি।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শামীম ও ওই নারীর একাধিক ছবি ভাইরাল হয়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে যুবলীগ নেতা শামীমের বিরুদ্ধে জামালপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন ওই নারী।

এ বিষয়ে অভিযুক্ত যুবলীগ নেতা মজিবুল হাসান শামীমের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি তা রিসিভ করেননি।

হাজরাবাড়ী পৌর যুবলীগের সভাপতি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি বিষয়টি জেনেছি। যে কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহ নেওয়াজ জানান, মামলা দায়েরের পর ধর্ষণের শিকার ওই নারীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। আসামিকে গ্রেফতারে দ্রুত অভিযান চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC