May 3, 2024, 11:37 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

সুয়েজ খালে ফের আটকা পড়েছে মালবাহী একটি জাহাজ

  • Last update: Friday, September 10, 2021

ব্যস্ততম নৌরুট সুয়েজ খালে ফের আটকা পড়েছে মালবাহী একটি জাহাজ। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ডুবোচরে আটকে যায় পানামার পতাকাবাহী কোরাল ক্রিস্টাল নামের মালবাহী জাহাজটি।

জাহাজটি আটকে যাওয়ায় ওই রুট দিয়ে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে জাহাজ চলাচলে ব্যবহার করা হয় অন্য একটি রুট। তবে আটকে পড়া জাহাজটি ফের সচল করেছে সুয়েজ কর্তৃপক্ষ। জাহাজটি ৪৩ হাজার টন পণ্য বহন করছিল। সুদান থেকে এটি যাত্রা শুরু করে বলে জানা গেছে।

এর আগে, চলতি বছরের মার্চে সুয়েজ খালে আটকা পড়ে বিশাল পণ্যবাহী জাহাজ এভার গিভেন। সে সময় নৌরুটটির দু’পাশে আটকে পড়ে অসংখ্যা যান। পাঁচ মাস পর দীর্ঘ দরকষাকষী শেষে মোটা অঙ্কের ক্ষতিপূরণ দিয়ে জাহাজটি ছাড়িয়ে নেয় মালিকপক্ষ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC