May 5, 2024, 2:49 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

সিলেট ওসমানী মেডিকেলে একসঙ্গে ৪ সন্তানের জন্ম, সুস্থ আছেন মা ও শিশুরা

  • Last update: Sunday, September 17, 2023

সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন এক নারী। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ওই চার সন্তানের জন্ম দেন মমতা দেবি (২৭)। তিনি সুনামগঞ্জের সত্যরঞ্জন দেবনাথের স্ত্রী। জন্ম নেওয়া চার নবজাতকের মধ্যে দু’জন মেয়ে ও দু’জন ছেলে।

জানা গেছে, ২০১৬ সালে বিয়ে করেন সত্যরঞ্জন ও মমতা। তাদের পাঁচ বছর বয়সের আরও একটি কন্যা সন্তান রয়েছে। পিতা সত্যরঞ্জন স্থানীয় একটি দোকানে ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। সন্তানরা বড় হয়ে দেশের সেবা করবে এমন প্রত্যাশা তার।

হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, আপাতত চার শিশু ও মা সুস্থ আছে। তবে পরবর্তীতে যাতে কোনো জটিলতা তৈরি না হয় তাই নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে শিশুদের।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC