April 26, 2024, 10:05 pm
সর্বশেষ:

সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে সমাবেশ

  • Last update: Sunday, September 19, 2021

শীর্ষ ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে চার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ সমাবেশ করেছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সমাবেশে সাংবাদিকরা বলেন, দুর্নীতিবাজ আমলারা নিজেদের দুর্নীতি ঢাকতে সাংবাদিকদের দুর্নীতিবাজ প্রমাণ করার চেষ্টা করছে।

তারা বলেন, সাংবাদিকদের ব্যাংক হিসাব তলব করার পর যে হিসাব পাওয়া যাবে, তা অবশ্যই প্রকাশ করতে হবে। এবং ব্যাংক হিসাবে যদি তেমন কোনও কিছু না পাওয়া যায় তবে তলবকৃত সাংবাদিকদের পুরস্কৃত করতে হবে।

সমাবেশে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল বলেন, সংগঠন ও রাজনৈতিক মতকে সামনে রেখে যেভাবে হিসাব চাওয়া হয়েছে তা নজিরবিহীন। আমরা রাষ্ট্রের কাছে এর ব্যাখ্যা চাই। সন্তোষজনক সমাধান না হলে আন্দোলন চলবে।

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা পারভিন বলেন, আমাদের বিরুদ্ধে কোন অভিযোগের পরিপ্রেক্ষিতে এই হিসাব চাওয়া হয়েছে? এর পিছনে কারা আছে তা জানাতে হবে? আজ সোশ্যাল মিডিয়াসহ সব মাধ্যমে আমাদের হেয় করা হচ্ছে। এদেশের মানুষ সাংবাদিকদের এমনিতেই ভুল চোখে দেখে। তারা ভাবে ‑ সাংবাদিকরা অবৈধভাবে অর্থ উপার্জন করে। সাংবাদিকদের কি সুযোগ আছে মানি লন্ডারিং করার? যারা মানি লন্ডারিং করে তাদের ধরেন। সাংবাদিকদের পিছে লাগবেন না। আপনারা অন্যায় করেন, দুর্নীতি করেন। তা সাংবাদিকরা প্রকাশ করে বলে গায়ে লাগে?

সমাবেশ থেকে জাতীয় প্রেস ক্লাবসহ সারাদেশের প্রেস ক্লাবে ২৩ সেপ্টেম্বর সকাল ১১টায় বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন সাংবাদিক সংগঠন ও নেতৃবৃন্দ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC