May 4, 2024, 5:27 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১

  • Last update: Monday, April 22, 2024

মো. রাসেল ইসলাম : যশোরের শার্শার গোগা সীমান্ত থেকে ৬টি সোনার বার সহ চয়ন হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে বিজিবি সদস্যরা।

রোববার রাতে গোগা সীমান্তের পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের সামনে থেকে সোনার বার সহ তাকে আটক করা হয়।

আটক চয়ন হোসেন শার্শা উপজেলার গোগা গাজিপাড়া গ্রামের নুরুজ্জামানের ছেলে।

বিজিবি কর্মকর্তা জানান, গোপন একটি সংবাদে জানতে পারি এই সীমান্ত দিয়ে রাতে একজন পাচারকারিরা সোনার একটি চালান ভারতে পাচার করবে। এমন তথ্যের ভিত্তিতে গোগা ক্যাম্পের বিজিবির টহলদল সীমান্তের মেইন পিলার ১৭ এর ৭ এস এর ৪২ আর পিলার হতে ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে গোগা পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের সামনে গোপনে অবস্থান করে। ওই সময় সোনা পাচারকারি একটি ব্যটারিচালিত ভ্যানে করে সীমান্তের দিকে যাচ্ছিলেন। তখন ওই ভ্যানের যাত্রী চয়ন হোসেনের আচরন সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। প্রথমে তার শরীর তল্লাশি করে কোন সোনার বার পাওয়া যায়নি। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে তার জুতার ভেতরে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় সোনারবার গুলো রয়েছে।এসময় তার জুতার ভেতরে ৬টি সোনার বার পাওয়া যায়। যার ওজন ৭০৪ গ্রাম। উদ্ধার সোনার সিজার মূল্য ৭২লাখ ০৮ হাজার ২৫৬ টাকা।

খুলনা ২১ বিজিবির অধিনায়ক কর্ণেল খুরশিদ আনোয়ার বলেন, উদ্ধারকৃত সোনার চালানটি যশোর ট্রেজারিতে এবং আসামীকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC