May 8, 2024, 12:38 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

শৃঙ্খলা ভঙ্গের দায়ে বসুন্ধরা কিংসের ৫ ফুটবলার সাময়িক বরখাস্ত

  • Last update: Monday, October 2, 2023

কিংস এরেনায় আজ সন্ধ্যায় এফসি কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের ক্লাব ওডিশা এফসির বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। তার আগে ঝড় বয়ে গেছে কিংস শিবিরে। শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পাঁচ ফুটবলারকে সাময়িক বরখাস্ত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

রবিবার আনুষ্ঠানিক ট্রেনিং সেশনেও দেখা যায়নি তাদের। ক্লাব সূত্রের খবর, এফসি কাপের প্রথম ম্যাচ খেলতে গিয়ে শৃঙ্খলা বহির্ভূত কাজে জড়িয়ে যান অভিজ্ঞ ডিফেন্ডার তপু বর্মন, গোলকিপার আনিসুর রহমান জিকো, তরুণ ফরোয়ার্ড শেখ মোরসালিন, ক্লাবটির প্রথম অধিনায়ক তৌহিদুল আলম সবুজ ও লেফটব্যাক রিমন হোসেন। একই ঘটনায় দুজন সাপোর্টিং স্টাফকেও শাস্তির আওতায় এনেছে কিংস। যদিও আনুষ্ঠানিকভাবে ক্লাবটি তাদের বিরুদ্ধে প্রমাণিত অভিযোগ প্রকাশ।

ক্লাব সভাপতি ইমরুল হাসান দেশ রূপান্তরকে জানান, ‘শৃঙ্খলা সবার উপরে। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি কেবলমাত্র ক্লাবের শৃঙ্খলা বজায় রাখতে। দৃষ্টান্তমূলক শাস্তির পর আশা করছি খেলোয়াড়রা তাদের ভুল বুঝতে পারবে এবং ভবিষ্যতে এরকম কাজ আর করবে না।’

মালদ্বীপ চ্যাম্পিয়ন মাজিয়া স্পোর্টস-এর কাছে প্রথম ম্যাচে ৩-১ গোলে হারার পর গ্রুপসেরার লড়াইয়ে টিকে থাকতে আজ ওডিশা এফ সির বিপক্ষে জয়ের বিকল্প নেই কিংসের। পাঁচ ফুটবলারের মধ্যে তপু, জিকো ও মোরসালিন মূল একাদশের গুরুত্বপূর্ণ সদস্য। তবে আজকের ম্যাচে গোলকিপার জিকোকে হারানো বড় ক্ষতি কিংসের। প্রথম ম্যাচ না খেলা ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগেইরা আজ খেলছেন বলে মোরসালিনের না থাকাটা খুব বেশি ভোগাবে না। তপুর অনুপস্থিতি মিটিয়ে দেওয়ার জন্য আছেন তারিক কাজী। জিকোর জায়গায় আজ খেলার কথা রয়েছে মেহেদি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC