May 3, 2024, 9:01 pm
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন

  • Last update: Monday, October 17, 2022

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো যশোর জেলা পরিষদের নির্বাচন। প্রথমবারের মতো ভোট গ্রহণ হয়েছে ইভিএমে।

নির্বাচন অফিস মতে, ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহাম্মদ সাদেক কুরাইশী চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান ব্যতীত সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য আসনে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে । এ নির্বাচনে ৫ টি উপজেলায় সাধারণ সদস্য পদে ১৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন । ৫ টি উপজেলায় ৫ টি ভোটকেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ সম্পন্ন হয় । মোট ভোটার সংখ্যা ছিল ৭৫৮ জন ।
কোনরূপ বিশৃংখলা ব্যতীত ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে ।ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য ও সংরক্ষিত সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন যারা

ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচনি ফলাফলঃ
১নং সাধারন ওয়ার্ডে (ঠাকুরগাঁও সদর) দেবাশীষ দত্ত সমীর , ২ নং ওয়ার্ডে (বালিয়াডাঙ্গী) মোঃ শফিকুল ইসলাম, ৩ নং ওয়ার্ডে (হরিপুর) মোঃ আনিসুজ্জাম শান্ত, ৪নং ওয়ার্ডে (রানীশংকৈল) আব্দুল বাতেন স্বপন ৫নং ওয়ার্ডে (পীরগঞ্জ) মোঃ মোস্তাফিজুর রহমান জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত ১ আসনে আফসানা আখতার , ২ আসনে সাবিনা ইয়াসমিন রিপা নির্বাচিত হয়েছেন ।

উল্লেখ্য , দেশের ৫৭ জেলা পরিষদের নির্বাচনে আজ সোমবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, যা চলে দুপুর ২টা পর্যন্ত। ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে)। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এ নির্বাচনে কারচুপি বন্ধে সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। ভোট চলাকালে গাইবান্ধার উপ-নির্বাচনের মতো যাতে কোনো বিশৃঙ্খলা না হয়, সেজন্য কঠোর অবস্থানে ইসি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC