May 7, 2024, 10:50 am
সর্বশেষ:
সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি

লরির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

  • Last update: Wednesday, January 25, 2023

জেলা প্রতিনিধি, বাগেরহাটঃ বাগেরহাটের ফকিরহাটে ট্যাংক লরির ধাক্কায় মোটরসাইকেলচালক সুজন বিশ্বাস (৩৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত সুজন দিঘলিয়া উপজেলার আমবাড়িয়া গ্রামের অনুকূল বিশ্বাসের ছেলে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, সুজন বিশ্বাস খুলনার দিকে যাচ্ছিলেন। এ সময় কাটাখালী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্যাংক লরির সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্যাংক লরিটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়ে যায়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC