May 8, 2024, 5:58 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ মোট ৪জন নিহত

  • Last update: Sunday, June 14, 2020

রাজবাড়ীতে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ মোট চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। তাদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার সকালে রাজবাড়ী সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

দুঘটনায় নিহতরা হলেন, প্রাইভেটকার যাত্রী শোভ্রতা মন্ডল (৩৩), লিজান বিশ্বাস (৬), শ্যামল মন্ডল (৩৫)। তারা সকলেই মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের বাসিন্দা। অপর নিহত ট্রারে চালক মো. রিপন শেখ (৩৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকার বাসিন্দা। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

জানা গেছে, মেহেরপুর মুজিবনগর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার রাজবাড়ীর খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ট্রাকের ভেতর আটকে থাকা আহত ট্রাকের সহকারীকে উদ্ধার করে আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ। রাজবাড়ী জেলা পুলিশ ও রাজবাড়ী ফায়ার সার্ভিস উদ্ধার চালিয়ে যাচ্ছেন।

আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান বলেন, নিহতদের লাশ উদ্ধার করে আহলাদীপুর হাইওয়ে থানায় এনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC