April 27, 2024, 8:42 am
সর্বশেষ:

রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে ২টি ট্রাকসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  • Last update: Sunday, May 9, 2021

রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় র‍্যাব-১০ একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৩৭০ (তিনশত সত্তর) বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ কাউছার (২৬) (ড্রাইভার) ও ২। তোফাজ্জল হোসেন (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কার্গো ট্রাক, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ২,২০০/- (দুই হাজার দুইশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া অদ্য তারিখ আনুমানিক ১২:১০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১৮৯ (একশত ঊননব্বই) বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আব্দুস ছালাম (৩০), ২। মোঃ রুবেল (৩০) ও ৩। মোঃ ফারুক হোসেন (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপ ট্রাক, ০৪টি মোবাইল ফোন ও নগদ ৮৬০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC