May 8, 2024, 1:54 pm
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • Last update: Sunday, October 15, 2023

তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, জামায়াত আমির জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতা-কর্মী এবং আলেম-উলামাদের মুক্তির দাবিতে রাজধানী ঢাকায় বিক্ষোভ মিছিল ও শোডাউন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

রোববার (১৫ অক্টোবর) সকাল পৌনে ১০টায় রজধানীর মতিঝিলের শাপলা চত্বর থেকে মিছিল শুরু হয়ে ইত্তেফাক মোড়ে সমাবেশে মিলিত হয়। দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম বুলবুল বলেন, আজকে জামায়াতে ইসলামী ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় ঢাকা মহানগরীতে রাজপথে নেমেছে। স্বৈরাচারি সরকারের পদত্যাগ ছাড়া আমরা রাজপথ ছেড়ে যাবো না।

নুরুল ইসলাম বুলবুল বলেন, জামায়াতে ইসলামী একটি গণতান্ত্রিক সংগঠন। জামায়াতে ইসলামী শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে চায়। কিন্তু জামায়াত শিবিরের নেতাকর্মীদের নিয়ন্ত্রণের নামে জুলুম নির্যাতন চালানো হচ্ছে, আমরা আর বরদাশত করবো না। আমরা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার দাবি নিয়ে মাঠে নেমেছি, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় আমরা মাঠে নেমেছি। আমরা চাই অবিলম্বে সংসদ ভেঙে দিয়ে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পায়তারা চলছে। জনগণকে সঙ্গে নিয়ে তফসিল ঘোষণার যে কোনো ষড়যন্ত্র বানচাল করে দেওয়া হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ড. রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, সহকারি সেক্রেটারি দেলাওয়ার হোসেন, ড. আবদুল মান্নান, ঢাকা মহানগর উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিমুদ্দিন মোল্লা, ডা. ফখরুদ্দিন মানিক, ঢাকা মহানগর দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসেন, শামসুর রহমান, আব্দুস সালাম, ড. মোবারক হোসেন, কামরুল আহসান হাসান, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জামাল উদ্দিন, আতাউর রহমান সরকার, নাসির উদ্দীন প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC