April 27, 2024, 2:01 am
সর্বশেষ:

যশোরে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

  • Last update: Tuesday, March 30, 2021

মোঃ রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি : যশোরের অভয়নগর রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১০টায় যশোরের অভয়নগর উপজেলার মহাকাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের পরিচয় পাওয়া যায়নি।

রেলস্টেশন সূত্রে জান যায়, খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন সকালে নওয়াপাড়া রেলস্টেশনে পৌঁছায়। ট্রেনটি অভয়নগর উপজেলার মহাকাল এলাকার অনুমোদনহীন রেলক্রসিং অতিক্রম করছিলো। এ সময় একটি মোটরসাইকেল যশোর-খুলনা মহাসড়কে উঠতে গেলে ট্রেনের সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মারা যায়।

রেল স্টেশন মাস্টার মহসিন রেজা জানান, মহাকাল রেলক্রসিংটি অবৈধ। একটি মোটরসাইকেল ওই রেলক্রসিং পার হওয়ার সময় আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক মারা গেছে। ট্রেনটি চেঙ্গুটিয়া স্টেশনের থেকে কিছুটা দূরে সাত মিনিটের মতো থেমে ছিল। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

যশোর রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির উপ-পরিদর্শক তারিকুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত তার নাম ও পরিচয় জানা যায়নি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC