April 26, 2024, 8:30 am
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

যশোরের শার্শায় পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ চার জন আটক

  • Last update: Wednesday, September 30, 2020

মোঃ রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় পৃথক পৃথক অভিযানে ১৬৪ বোতল ভারতীয় ফেন্সিডিল এক কেজি গাঁজা ও একটি ইজিবাইক সহ চার নারী-পুরুষকে আটক করেছে পুলিশ ও বিজিবি সদস্যরা।

বুধবার(৩০ শে সেপ্টেম্বর) শার্শা উপজেলার বাগআঁচড়া ও যশোর-বেনাপোল হাইওয়ের আমড়াখালি চেকপোস্ট থেকে তাদের চার জনকে আটক করা হয়।

আটকরা হলেন, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমোল্লা গ্রামের আব্দুলের স্ত্রী মনোয়ারা বেগম (৩৫) ও বাগেরহাটের সদর উপজেলার যাত্রাপুর গ্রামের শরীফ খানের স্ত্রী ফাতেমা খাতুন(২৭), বেনাপোল বড়আঁচড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে লিটন হোসেন (২৫) এবং তরিকুল ইসলাম(২৪) একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের আমড়াখালী চেকপোস্টরের কমান্ডার হাবিলদার শওকত আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে যশোর- বেনাপোল হায়ওয়ের আমড়াখালি চেকপোস্টে অভিযান চলিয়ে ১৪ বোতল ফেন্সিডিল ও এক কেজি গাঁজাসহ মনোয়ারা বেগম ও ফাতেমা খাতুন নামে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এবং আটককৃতদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে। অপরদিকে বাগআঁচড়া পুলিশ ফাড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদে জানতে পারি দুই মাদক ব্যবসায়ী ইজিবাইকে করে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে বাগ আঁচড়া তেতুলতলা পাঁকা রাস্তা হয়ে যাচ্ছে।এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে লিটন হোসেন ও তরিকুল ইসলামকে ফেন্সিডিল ও ইজিবাইক সহ তাদেরকে হাতেনাতে আটক করেন। এবং আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC