May 5, 2024, 1:18 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

মৌলভীবাজারে প্রথমবারের মতো পলিথিনের হাট

  • Last update: Sunday, July 9, 2023

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে দেশের প্রথমবারের মতো পৌরসভার উদ্যেগে শুরু হলো পুরাতন পলিথিন, প্লাস্টিক কেনাবেচার হাট।

রবিবার (৯ জুলাই) বিকেলে মেয়র চত্বরে এই ব্যতিক্রমধর্মী হাটের উদ্বোধন করেন পৌর মেয়র ফজলুর রহমান। প্রতি রবিবার এই হাট বসবে পূর্ব ঘোষণা অনুযায়ী।

হাটে প্রতি কেজি পলিথিন ৫০ টাকা ধরে কিনবে মৌলভীবাজার পৌরসভা কতৃপক্ষ। এছাড়া আজ যারা পলিথিন , প্লাস্টিক বিক্রয়ের জন্য নিয়ে এসেছেন সেসব বিক্রেতাকে বিনামূল্যে একটি ৫০ কেজি বস্তা দেওয়া হয়। যাতে করে আগামীদিনে ৫০ কেজি বস্তা করে নিয়ে আসতে পারে।

এসময় আরও উপস্থিত ছিলেন,মৌলভীবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান, প্যানেল মেয়র নাহিদ হোসেন, কাউন্সিলর জালাল আহমদ, কাউন্সিলর ফয়ছল আহমদ, কাউন্সিলর সৈয়দ সেলিম হক প্রমুখ।

উল্লেখ্য, শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ও পানি নিস্কাশনের জন্য কোন রকম অসুবিধা সৃষ্টি না করে এই জন্য এমন উদ্যোগ নিয়েছে মৌলভীবাজার পৌরসভা কতৃপক্ষ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC