May 6, 2024, 3:52 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

মোরেলগঞ্জে সরকারী খাল ভরাটের পাকা ইমারত নির্মাণ কাজ বন্ধ করলেন ইউএনও

  • Last update: Saturday, February 4, 2023

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে একটি জনগুরুত্বপূর্ণ সরকারী খাল ভরাট করে পাকা ইমারত নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম তারেক সুলতান। এ সময় সেখানে থাকা সকল মালামাল জব্দও করেন তিনি। আজ শনিবার দুপুর উপজেলা সদরের কর্মকারপট্টির খালে এ ঘটনা ঘটে। এ সময় জমির মালিক বিশারীঘাটা গ্রামের মো. শাহিন শেখ পালিয়ে যান। খালটির আংশিক ভরাট করে পাকা ভবন নির্মাণের কাজ চলছিল।

শাহিন শেখ জানান, তিনি জমি কিনে মিউটেশন করানোর পরে পৌরসভা থেকে হোল্ডিং নম্বর নিয়ে পাঁচতলা ভবনের প্ল্যান জমা দিয়েছেন। পৌরসভার সার্ভেয়ার জমি পরিমাপ করে কাজ শুরু করার জন্য বলেন। সে অনুযায়ী কাজ চলমান ছিল অপরদিকে পৌরসভার সার্ভেয়ার মো. জামাল শেখ জানান, শাহিন শেখকে খালের পাড়ে ভবন নির্মাণের কোনো অনুমতি পৌরসভা থেকে দেওয়া হয়নি।স্থানীয়রা জানান, ৫০ ফুট চওড়া খালের এখন আছে মাত্র ২০ ফুট।এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান জানান, সরকারী খাল ভরাট করে স্থাপনা নির্মাণের কাজ বন্ধ করে মালামাল জব্দ করা হয়েছে,এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC