April 26, 2024, 8:06 pm
সর্বশেষ:

মোবাইফোনে প্রবাসী স্বামী তালাক দেয়ায় শিশু পুত্রকে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে

  • Last update: Monday, September 27, 2021

লক্ষ্মীপুরে মায়ের বিরুদ্ধে আয়ানুর রহমান আয়ান নামে সাড়ে তিন বছর বয়সী এক শিশুপুত্রকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার দিবাগত রাতে (২৭ সেপ্টেম্বর) সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পূর্ব চাঁদখালী গ্রামের হাফেজ চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত মা সাবিনা ইয়াসমিনকে (২৫) আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর মডেল থানার ওসি জসিম উদ্দিন। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মা সাবিনা জানিয়েছেন রাতে মোবাইলফোনে প্রবাসী স্বামী তালাক দেওয়া তিনি শিশুপুত্রকে গলা কেটে হত্যা করেছেন।

নিহত শিশু সৌদী প্রবাসী আজিমুর রহমানের ছেলে। তাদের বাড়ি সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে। চাঁদখালী গ্রামের ওই বাড়িতে তারা ভাড়া থাকতো।

এদিকে, মায়ের হাতে নির্মমভাবে শিশু হত্যার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

ওই বাড়ির বাসিন্দা রাসেল খাঁ জানান, প্রবাসী স্বামী আজিমুর রহমানের সঙ্গে সাবিনা ইয়াসমিনের মোবাইলফোনে ঝগড়া হয়। রাতে সে শিশুপুত্রকে নিয়ে শুতে যায়। রাত পৌনে ১২টার দিকে সে তার ঘুমন্ত শিশুকে ধারালো বটি দিয়ে জবাই করে হত্যা করে। ঘরের অন্য লোকজন শব্দ শুনে তার কক্ষে গিয়ে শিশুর লাশ ও তার মাকে রক্তমাখা বটি হাতে দেখতে পায়। পরে বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়।

স্থানীয় ইউপি সদস্য মোহাব্বত বলেন, সাবিনা তার শ্বশুর-শাশুড়ি, দেবর ও শিশু সন্তানকে নিয়ে ভাড়া থাকতো। কয়েকদিন আগে সে তার বোনের বাড়িতে চলে যায়। রবিবার সন্ধ্যায় সে আবার ফিরে আসে। রাতেই তার শিশুকে জবাই করে হত্যা করেছে বলে শুনেছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC