May 8, 2024, 1:40 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

মোটরসাইকেলের উপর গাছ পড়ে গনমাধ্যমকর্মী নিহত

  • Last update: Friday, November 11, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা বাংলা টিভি’র প্রতিনিধি বিক্রমজিৎ বর্ধন (৫৫) গাছ পড়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তাঁর ছেলে জয় বর্ধন (২০)। ১১ নভেম্বর (শুক্রবার) দুপুরের দিকে মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউপি’র মোকাম বাজার এলাকায় দূর্ঘটনাটি ঘটে। নিহত গণমাধ্যমকর্মী বিক্রমজিৎ বর্ধন শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউপি’র ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বর্ধনের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রের বরাত দিয়ে জানা যায়, গণমাধ্যমকর্মী বিক্রমজিৎ বর্ধনের ছেলে জয় বর্ধনকে নিয়ে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার শহর থেকে শ্রীমঙ্গলে ফিরছিলেন। তাঁর ছেলে জয় বর্ধন পরিবার-পরিকল্পনা বিভাগে চাকরির লিখিত পরীক্ষায় অংশ নেয়। সেখান থেকে পিতা-পুত্র শ্রীমঙ্গলে নিজ বাড়ীর উদ্দ্যেশে রওয়ানা হয়ে মোকামবাজার এলাকায় পৌঁছলে শ্রীমঙ্গল-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের রাস্তার পাশের একটি গাছ চোরচক্র কর্তৃক কর্তনরত অবস্থায় গাছটি গণমাধ্যমকর্মী বিক্রমজিৎ বর্ধন এর চলন্ত মোটরসাইকেলের উপর পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার ছেলে জয় বর্ধন আহত হয়। ঘটনার পরপরই স্থানীয়রা আহত জয় বর্ধনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াসিনুল হক গণমাধ্যমকর্মীদের জানান, সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলেকে নিয়ে মোটরসাইকেল যোগে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। মোকামবাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে কাটা গাছ তার উপর পড়ে তিনি নিহত হন। এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি আশ্বাস দেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC