May 8, 2024, 12:52 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

মোংলায় ব্রেইভ প্রকল্পের মেন্টর ও ইয়ুথ প্রতিনিধিদের ফলোআপ সভা

  • Last update: Tuesday, December 20, 2022

বাগেরহাট প্রতিনিধিঃ মোংলায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ ব্রেইভ প্রকল্পের উদ্যোগে গঠিত মোংলা উপজেলার মেন্টর দল ও ইয়ুথ দলের প্রতিনিধিদের সমন্বয়ে ত্রৈমাসিক ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১১ টায় মোংলা প্রেস ক্লাবে মোংলা শাখার সুজন’র সাধারণ সম্পাদক, ব্রেইভ প্রকল্পের মাস্টার ট্রেইনার ও মোংলা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান নুর আলম শেখ’র সভাপতিত্বে সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শেখ মোঃ ইউনুস আলী।

সভায় প্রেজেন্টেশনের মাধ্যমে বিগত দিনের কার্যক্রম ও পরবর্তি পরিকল্পনা সমূহ তুলে ধরেন দি হাঙ্গার প্রজেক্টের মোংলা উপজেলা সমন্বয়কারী কাজী মিজানুর রহমান।

এ সময় বক্তারা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে ইয়ুথদের উদ্যেশ্যে দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। পাশাপাশি মেন্টর ও মাস্টার ট্রেইনারবৃন্দ তাদের স্ব স্ব অবস্থানে থেকে সম্প্রীতি গড়ে তোলার উদ্যোগ নিয়ে যেসকল কর্মসূচি পালন করছেন তার ভূয়সী প্রশংসা করেন।

সভায় ইউনিয়ন ভিত্তিক ইয়ুথ সদস্যরা সহিংস উগ্রবাদ প্রতিরোধে বিভিন্ন ধরনের সচেতনতামূলক কার্যক্রম সহ পারিবারিক সহিংসতা নিরসন ও বাল্যবিবাহ প্রতিরোধে বিভিন্ন কর্মসূচি তুলে ধরেন।

সভায় দি হাঙ্গার প্রজেক্ট প্রকল্পের সমন্বয়কারী নাজমুল হুদা মিনা, ব্রেইভ প্রকল্পটির উদ্যোগে গঠিত বাগেরহাট জেলা সহিংস উগ্রপন্থা নিরসন কমিটির সহ সভাপতি পিযুশ কান্তি মজুমদার, মাস্টার ট্রেইনার আবুল কাসেম, বঙ্গবন্ধু মহিলা কলেজের প্রভাষক রেবেকা সুলতানা, কমরেড নাজমুল হক, বাদবন সংঘ এর সভাপতি জানে আলম বাবু, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) নেতা সাংবাদিক হাছিব সরদার, নারী নেত্রী ছবি হাজরা, ফাতেমা জান্নাত, ব্রেইভ প্রকল্পটির মেন্টর সদস্যবৃন্দ ও ইয়ুথ প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC