May 5, 2024, 11:26 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

মেয়র প্রার্থী হওয়ায় বেনাপোল পৌর বিএনপি নেতাকে বহিষ্কারের সিদ্ধান্ত

  • Last update: Monday, June 19, 2023

মো. রাসেল ইসলাম: যশোরের শার্শা উপজেলা যুবদলের সভাপতি ও বেনাপোল পৌর বিএনপির সদস্য মাসুদুর রহমান মিলন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ায় বেনাপোল পৌর বিএনপি তাকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

তার এই নির্বাচেন অংশগ্রহণ করার সিদ্ধান্ত বেনাপোল থেকে কেউ সমর্থন না করায় নিজের মেয়েকে প্রস্তাবক ও ছোট ভাই এর মেয়েকে সমর্থক করে নমিনেশন জমা দেন।

১৮ জুন রবিবার নমিনেশন গ্রহণ করার শেষ দিনের তথ্য সরবরাহ করে বিভিন্ন পত্র পত্রিকা, অনলাইন ও ফেইসবুক ওয়ালে এ খবর ছড়িয়ে পড়লে গোটা বিষয়টি জানতে পারেন জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

এরপর দলের সিদ্ধান্ত অনুযায়ী তার এ কর্মকান্ডের জন্য দল থেকে বহিষ্কার আদেশ গ্রহণ করবেন বলে সাংবাদিকদের কাছে জানান দলীয় কর্মীরা।

বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দীন জানান, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা জেলা থেকে সিদ্ধান্ত নিবে। এ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শার্শা উপজেলা বিএনপির সভাপতি খায়রুজ্জামান মধু জানান, দলীয় সিদ্ধান্ত মোতাবেক কোন নেতাকর্মী এই ভাবে নির্বাচনী কর্মকান্ডে লিপ্ত হলে তাকে আজিবন বহিষ্কার করা হবে। এ বিষয়টি যেহেতু ছড়িয়ে পড়েছে সেহেতু তাকে বহিষ্কারের জন্য আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC