April 26, 2024, 2:34 pm
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

মিস ইউনিভার্স-২০২১ জিতলেন ভারতের হারনাজ সান্ধু

  • Last update: Monday, December 13, 2021

২০২১ সালের মিস ইউনিভার্স হয়েছেন ভারতের হারনাজ সান্ধু। ইসরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে এই ভারতীয় ‍জিতলেন ‘মিস ইউনিভার্স-২০২১’ খেতাব। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় হিসেবে এই মুকুট জিতলেন তিনি।

আজ সোমবার সকালে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের মুখ উজ্জ্বল করলেন পাঞ্জাবের মেয়ে হারনাজ সান্ধু। আজ মিস ইউনিভার্স প্রতিযোগিতার আয়োজকরা সামাজিক যোগাযোগমাধ্যমে সেই মুহূর্তের ভিডিও আপলোড করেছেন। ভিডিওতে ২০২১ সালের মিস ইউনিভার্সের বিজয়ীর নাম ঘোষণা করতে দেখা যাচ্ছে। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘মিস ইউনিভার্স ২০২১-র মুকুট উঠল মিস ইন্ডিয়ার মাথায়’। হারনাজের মাথায় এদিন মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা।

প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন যথাক্রমে প্যারাগুয়ে এবং দক্ষিণ আফ্রিকা। শীর্ষ তিন রাউন্ডের অংশ হিসেবে প্রতিযোগীদের জিজ্ঞাসা করা হয়েছিল, আজকের তরুণ সমাজ যে চাপের মুখোমুখি হচ্ছে তা মোকাবিলায় আপনি কী পরামর্শ দেবেন।

এ বিষয়ে হারনাজ বলেছিলেন, সবার আগে নিজের ওপর বিশ্বাস স্থাপন করতে হবে। অন্যদের সঙ্গে নিজের তুলনা করা বন্ধ করতে হবে। হতাশা থেকে বেরিয়ে আসতে হবে। নিজের অধিকার নিয়ে কথা বলতে হবে। কারণ যে কোনো ব্যক্তিই তার জীবনের নেতা। আমিও নিজেকে বিশ্বাস করতাম, তাই আজ এখানে দাঁড়িয়ে আছি।

এই মডেল-অভিনেত্রী গত অক্টোবরে মিস ইউনিভার্স ইন্ডিয়া-২০২১ এর মুকুট পরেছিলেন। হারনাজ ২০১৭ সালে টাইমস ফ্রেশ ফেস দিয়ে সৌন্দর্য প্রতিযোগিতায় যাত্রা শুরু করেছিলেন। ২১ বছর বয়সী এই তরুণী বর্তমানে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে মাস্টার্স ডিগ্রি করছেন। তিনি ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাব-২০১৯ এর মতো একাধিক প্রতিযোগিতার শিরোপা জিতেছেন। তিনি বেশ কিছু পাঞ্জাবি সিনেমাতেও অভিনয় করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC