May 22, 2024, 1:43 am
সর্বশেষ:
সাতক্ষীরার ওসি বিশ্বজিৎ অধিকারীকে দায়িত্ব থেকে অব্যাহতি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বললেন কোনো মন্তব্য নেই প্রেসিডেন্ট নির্বাচনের তারিখ ঘোষণা করলো ইরান সাবেক সেনাপ্রধান ও তার পরিবারের ওপর মার্কিন নিষেধাজ্ঞা এভারেস্টের পর লোৎসা জয় করলেন বাবর আলী ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতীক পেয়েই প্রচারণা শুরু চরভদ্রাসন পদ্মা নদীতে অভিযান ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবের বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম

মিয়ানমার থেকে ছোঁড়া গুলির আঘাতে আহত ৫ বাংলাদেশী

  • Last update: Tuesday, February 6, 2024

রিমন মেহেবুব রোহিত, কক্সবাজার: উখিয়ার পালংখালী সীমান্তবর্তী এলাকায় ৪ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। পালংখালী ইউনিয়নের নলবনিয়া এলাকার আয়ুবুল ইসলাম, রহমতেরবিল এলাকার আনোয়ার হোসেন, পুটিবনিয়া এলাকার মোবারক হোসেন ও মো. কাল আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারী) দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাতের বুলেটের আঘাতে এ ঘটনা ঘটে।

এর আগে মঙ্গলবার বেলা ৪টার দিকে তুমব্রু পশ্চিমকুল পাহাড় পাড়া থেকে আশ্রয় কেন্দ্র উত্তর ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার সময় ওপার থেকে গুলি এসে আহত হন মো. সৈয়দ আলম নামের একজন। তিনি তুমব্রু পশ্চিমকুল পাহাড় পাড়ানিবাসী কাদের হোসেনের ছেলে।

সীমান্তবর্তী স্থানীয় বাসিন্দারা জানান, গেলো তিনদিন ধরে উত্তেজনা চলছে। আমাদের চোখে ঘুম নেই। হঠাৎ শুনতে পাই বুলেট এসে পড়ে ছৈয়দ আলম আহত হয়েছে।

এদিকে সকালে ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের পেছনে গ্রেনেড এসে পড়ে। এখানে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। কিন্তু সকালে কক্সবাজারের উখিয়ার থাইংখালীর রহমতেরবিল এলাকায় মিয়ানমার থেকে ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয় এক কৃষক। তাকে উখিয়ার এমএসএফ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC