May 9, 2024, 7:51 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

মাদ্রিদে স্পেন বিএনপির সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

  • Last update: Wednesday, May 17, 2023

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধি: স্পেন বিএনপির আহবায়ক কমিটির উদ্যোগে সম্মেলন প্রস্তুতি সভা গেল সোমবার ( ১৫ মে ) রাতে মাদ্রিদের রাজপুত রেস্টুরেন্টে অনুষ্টিত হয়েছে। স্পেন বি এন পি’র আহবায়ক মোজাম্মেল হক মনু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মাহবুবুর রহমান ঝন্টুর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন , আবু জাফর রাসেল।

বক্তব্য রাখেন, নুর হোসেন পাটোয়ারী , জামাল উদ্দিন মনির ,মোরশেদ আলম তাহের,রমিজ উদ্দিন ,হেমায়েত খান , এস এম আহমেদ মনির,সাঈদ মিয়া ,কাজী জসিম, শাওন আহমেদ ,ছানুর মিয়া ছাদ ,শহিদুল ইসলাম ,জাকিরুল ইসলাম জাকি , সিপার আহমদ ,,আসাদ আলী ,আব্দুল মজিদ সুজন ,বিল্লাল হোসেন শাকিল ‘সহ স্পেন বি এন পির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় সকলের মতামতের ভিত্তিতে আগামী ২১ ও ২২ মে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ তারিখ ধার্য করা হয় এবং ৫ ই জুন ২০২৩ স্পেন বি এন পি’র সম্মেলন এর সিদ্বান্ত গ্রহণ করা হয়েছে। নির্বাচনে কোন প্যানেল অথবা গ্রুপিং করা যাবেনা । তবে শুধুমাত্র সুপার ফাইভ পদে কাউন্সিল হবে | কাউন্সিলে যারা প্রার্থী হবেন তারা কোন প্রকারের প্যানেল ছাড়া একক প্রার্থী হয়ে কাউন্সিল করতে হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC