April 27, 2024, 5:33 am
সর্বশেষ:

মাগুরায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষঃ নিহত ৩

  • Last update: Saturday, October 16, 2021

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মাগুরা সদর উপজেলায় মেম্বার পদের প্রার্থিতাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এখন পর্যন্ত চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় ইউনিয়নের জগদল মাঝিপাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহতরা হলেন- রহমান মোল্লা (৫৫), সবুর মোল্লা (৫২), কবির মোল্লা (৫০), ইমরান হোসেন (২৫)।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান গণমাধ্যমকে জানান, জগদল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার নজরুল ইসলাম ও স্থানীয় সবুর মোল্লার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এরই মাঝে আগামী মাসে অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে সবুর মোল্লার পক্ষে সৈয়দ হাসানকে একই ওয়ার্ডে মেম্বার প্রার্থী ঘোষণা করা হয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল বলে জানান তিনি।

তিনি আরও বলেন, এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় জগদল মাঝিপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়। হতাহতদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে।

মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম গণমাধ্যমে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সূত্রে জানা যায়, সংঘর্ষের পর হাসপাতালে আনার আগেই ওই চারজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে একাধিক ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC