April 28, 2024, 1:24 pm
সর্বশেষ:
সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” Azaan Khan to accelerate DUGASTA Properties’ phenomenal growth মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর

ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার, রোয়াংছ‌ড়ির দেবতাখুম ভ্রমণ করতে পারবেন পর্যটকরা

  • Last update: Friday, January 19, 2024

বাসুদেব বিশ্বাস,বান্দরবান: আগামী ২২ জানুয়ারি (সোমবার) থেকে বান্দরবানের রোয়াংছ‌ড়ির দেবতাখুম ভ্রমণ করতে পারবেন স্থানীয় ও দেশী- বিদেশি পর্যটকরা। এর আগে ২০২৩ সা‌লের ১৪ জুলাই থে‌কে জ‌ঙ্গি অভিযা‌নের কার‌ণে রোয়াংছ‌ড়ি‌র দেবতাখুমে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল।

১৮ জানুয়ারি (বৃহস্পতিবার) বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত জেলা ম্যাজিস্ট্রেটের বেঞ্চ সহকারী সুমন পাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘রোয়াংছড়ির দেবতাখুমে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত‌্যাহার করায় বান্দরবান জেলায় পর্যটক ভ্রমণে আর কোন নিষেধাজ্ঞা রইলো না।’

১৭ জানুয়ারি (বুধবার) বান্দরবান জেলা প্রশাসকের স্বাক্ষ‌রিত এক গণ‌বিজ্ঞ‌প্তির মাধ‌্যমে এ তথ‌্য জানানো হয়।

বিজ্ঞ‌প্তিতে জানানো হয়, গত বছ‌রের ১৪ জুলাই তা‌রিখে জারি করা গণবিজ্ঞপ্তির ধারাবাহিকতায় বান্দরবান সেনানিবাসের পত্রের ভিত্তিতে রোয়াংছড়ি উপজেলার দেবতাখুম পর্যটন এলাকায় পর্যটকদের ভ্রমণ সংক্রান্ত নিষেধাজ্ঞা আগামী ২২ জানুয়ারি থেকে প্রত্যাহার করা হলো।
তবে পর্যটকদের দুর্গম এলাকায় যাওয়ার পূর্বে উপজেলা প্রশাসন থেকে আইনশৃঙ্খলা সংক্রান্ত হালনাগাদ তথ্য সংগ্রহ করে যথাযথ সতর্কতা অবলম্বন কর‌ার কথাও বিজ্ঞ‌প্তিতে বলা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC