May 10, 2024, 12:59 am
সর্বশেষ:
বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর          

ভুতের আড্ডায় প্রশাসনের অভিযান, আপত্তিকর অবস্থায় জোড়ায় জোড়ায় কপোত কপোতি আটক

  • Last update: Sunday, March 3, 2024

সোলায়মান হাসান: নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর বাজারে ” দারুচিনি ভুতের আড্ডা ” নামে একটি রেষ্টুরেন্টে হঠাৎ করে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। রোববার দুপুরে এ অভিযানে ওই রেষ্টুরেন্টে বিশেষ ভাবে গোপনীয় ব্যবস্থায় আপত্তিকর ভাবে অবস্থান করায় কয়েক জোড়া কপোত কপোতিকে আটক করে উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইশতিয়াক আহাম্মেদ।

এ সময় আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ সহ পুলিশ ফোর্স ও আনসার সদস্যরা তার সঙ্গে ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহাম্মেদ জানান, দীর্ঘ দিন ধরে পৌর বাজারের খুরশিদ আলম সুপার মার্কেটের এ রেষ্টুরেন্টটিতে স্কুল কলেজ পড়–য়া বখাটে ছাত্র- ছাত্রীরা স্কুল কলেজ ফাঁকি দিয়ে এসে আপত্তিকর অবস্থায় আড্ডায় লিপ্ত হয়। ছাত্র- ছাত্রী ছাড়াও এলাকার বখাটে ছেলে মেয়েরা প্রতি নিয়ত এ রেষ্টুরেন্টে বিশেষ ব্যবস্থা থাকায় আড্ডা ও অসামাজিক কাজে লিপ্ত হয়। সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে এমন একটি অভিযানের সিদ্ধান্ত নেয়া হয়। এরই এক পর্যায়ে আজ এ অভিযানে ৯ জোড়া কপোত-কপোতিকে সহ রেষ্টুরেন্টের ৪জন ষ্টাফকে আটক করে উপজেলা প্রশাসনের জিম্মায় নেয়া হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC