May 4, 2024, 3:29 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

ভাড়াটে খুনি দিয়ে স্ত্রীকে হত্যা করে প্রবাসী

  • Last update: Monday, February 26, 2024

রাজবাড়ীর পাংশায় দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। পরকীয়ায় আসক্ত হয়ে দুই লাখ টাকা চুক্তিতে ভাড়াটে খুনি দিয়ে স্ত্রীকে হত‍্যা করে প্রবাসী স্বামী লিটন শেখ।

শনিবার রাতে ‘ইনডিপেনডেন্ট টেলিভিশনকে’ বিষয়টি নিশ্চিত করেছে পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার। এ ঘটনায় মো. শিহাব শেখ (৪৫) নামে এক আসামিকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত শিহাব উপজেলার বাজেয়াপ্ত বাগলী গ্রামের হেকমত আলী শেখের ছেলে।

ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গত ৯ ফেব্রুয়ারি সকালে উপজেলার পাট্টা ইউনিয়নের উত্তর পাট্টা গ্রামের বাঁশ বাগান থেকে আরজিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। ১০ ফেব্রুয়ারি নিহত আরজিনার বাবা মো. আবজাল খাঁ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে পাংশা থানায় মামলা দায়ের করেন। এরপর তদন্তে নামে পুলিশ। শুক্রবার রাতে পাংশা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামী মো. শিহাব শেখকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে আদালতে পাঠানো হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

ওসি স্বপন কুমার আরও জানান, আরজিনার স্বামী দুবাই প্রবাসী লিটন শেখ পরকীয়ায় আসক্ত হয়ে আরজিনাকে হত্যা করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী দুই লাখ টাকা চুক্তিতে আসামি শিহাব ও তার সহযোগীদের ভাড়া করেন বিদেশে বসেই। পরিকল্পনা অনুযায়ী গত ৮ ফেব্রুয়ারি রাত ১১ টার দিকে আরজিনাকে তার স্বামী লিটন শেখ ফোন করে বলে বাইরে লোক আছে, তাদের সাথে দেখা করতে।

স্বামীর কথায় আরজিনা দরজা খুলে বের হলে হত্যাকারীরা বাড়ি থেকে সু-কৌশলে বাড়ির পাশে বাঁশ বাগানে নিয়ে গিয়ে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে এবং গাছের ডাল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। পরে লাশ ফেলে চলে যায়। এ ঘটনায় অন‍্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC