May 8, 2024, 3:34 pm
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

বেনাপোল পৌরসভা নির্বাচন ঘিরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন দুই প্রার্থীর

  • Last update: Friday, July 7, 2023

যশোর জেলা প্রতিনিধি: বেনাপোল পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারণা নিয়ে দুই কাউন্সিলর সমর্থকদের মধ্যে ভাংচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন ৬নং ভবারবেড় ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থী।

শুক্রবার (৭ জুলাই) সকালে ভবারবেড় ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (ডালিম) প্রতীক এনামুল হক জুয়েল এর নির্বাচনী কার্যালয়ে মুসলিম আলীর (ব্রিজ) প্রতীকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

এসময় সংবাদ সম্মেলনে তিনি বলেন, মুসলিম আলী সহ তার সমর্থকরা আমার নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টি করে এবং আমার সমর্থকদের উপর হামলা চালায়।

এদিকে বিকাল ৫টায় এনামুল হক জুয়েল এর আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবী করে বেনাপোল সিএন্ডএফ এসোসিয়েশন সভা কক্ষে পাল্টা সংবাদ সম্মেলন করেন কাউন্সিলর প্রার্থী মুসলিম আলী।

এসময় তিনি এনামুল হক জুয়েল এর বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত মাইক ভাংচুর ও তার কর্মীদের মারধর করার উল্টো অভিযোগ তোলেন। তিনি আরো বলেন, আমার প্রতিদ্বন্দী প্রার্থী এনামুল হক জুয়েল আমার কর্মী সমর্থকরা গণসংযোগ করার সময় প্রচার মাইক ভাংচুর ও তাদেরকে মারধর করে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC