April 27, 2024, 2:18 am
সর্বশেষ:

বেনাপোলে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবু শামা মিয়ার দাফন সম্পন্ন

  • Last update: Monday, May 29, 2023

মো. রাসেল ইসলাম: বেনাপোলে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মোঃ আবু শামা মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (২৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে বন্দরনগরী বেনাপোল ৬ নম্বর ওয়ার্ড ভবারবেড় পশ্চিমপাড়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা মোঃ আবু শামা মিয়ার দাফনের আগে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূইয়া, শার্শা উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, ৮নং সেক্টরের কমান্ডার শাহ আলম, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি একে,এম, আতিকুজ্জামান সনি, নির্বাহী সদস্য কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযুদ্ধ প্রজন্ম এর মোঃ ফারুক হোসেন উজ্জল, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ আইয়ুব হোসেন পক্ষী ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিপন, উপজেলা ও বেনাপোল পৌরসভার মুক্তিযোদ্ধা, উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার (২৮ মে ) দুপুরে তিনি ভবারবেড় নিজ বাসভবনে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC