May 5, 2024, 8:55 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

বিভাগীয় সমাবেশ করতে চায় জামায়াত

  • Last update: Tuesday, June 20, 2023

কারাবন্দি নেতদের মুক্তি, সরকারের জুলুম নিপীড়ণ বন্ধ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিরোধ এবং তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিভাগীয় সমাবেশ করার চিন্তা করছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। গত রবিবার (১৮ জুন) ভারপ্রাপ্ত আমীর সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমানের সভাপতিত্বে কেন্দ্রীয় মজলিশে শুরা বৈঠকে এবং দলের রাজনৈতিক কমিটির মিটিং এ বিষয়টি নিয়ে আলোচনা হয়।

বৈঠক সূত্র জানায়, আগামী জুলাইয়ে চট্টগ্রাম বিভাগ থেকে সমাবেশ শুরুর বিষয়ে প্রাথমিক আলোচনা হয়। চূড়ান্ত আন্দোলন রূপ নেওয়ার আগে কমপক্ষে ৪/৫টি সমাবেশ করার চিন্তা। আলোচনায় রয়েছে রাজশাহী, রংপুর খুলনা, কুমিল্লা, সিলেট ও সর্বশেষ ঢাকা।

মজলিশে শুরার একজন সদস্য বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৈঠকে জনসম্পৃক্তা বাড়াতে সমাবেশের বিষয়টি গুরুত্ব দেওয়া হচ্ছে। একই সাথে ঢাকাসহ সারাদেশে বন্ধ থাকা অফিসগুলোতে কার্যক্রম শুরু করার বিষয়েও আলোচনা হয়েছে।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদের একজন সদস্য বলেন, চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। ঈদের বাকি আর অল্প কয়দিন। ঈদ শেষে সমাবেশ বিভাগে না মহানগরে হবে সেসব বিষয়ে আলোচনা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC