May 8, 2024, 3:05 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

বিদ্যালয় মাঠে প্রকাশ্যে শিক্ষককে মারধর ও জুতাপেটা

  • Last update: Thursday, January 26, 2023

বরিশালের মুলাদীতে বিদ্যালয় মাঠে প্রকাশ্যে শিক্ষককে মারধর ও জুতাপেটা করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়নের সমিতির হাট এলাকার আল শহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

সফিপুর গ্রামের মৃত ফজলুল রহমানের ছেলে ফয়জুর রহমান টুলু সরদার বিদ্যালয় মাঠে লোকজনের সামনে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জাকির হোসেনকে মারধর ও জুতাপেটা করেন।

শিক্ষক জাকির হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আলোচনা সভা চলছিল। একই সময় বেসরকারি সংস্থা সেইন্ট বাংলাদেশ তাদের তত্ত্বাবধানে শিক্ষক নিয়োগের জন্য আলোচনা শুরু করে। ওই সময় শিক্ষক জাকির হোসেন মেধা যাচাইয়ের ভিত্তিতে শিক্ষক নিয়োগের জন্য সেইন্ট বাংলাদেশের কর্মকর্তাদের অনুরোধ করেন।

এতে ফয়জুর রহমান টুলু ক্ষিপ্ত হয়ে জাকির হোসেনের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন। বিতর্কের মধ্যে ফয়জুর রহমান কিল-ঘুসি ও চড়-থাপ্পড় মেরে জাকির হোসেনকে আহত করেন। একপর্যায়ে ফয়জুর রহমান লোকজনের সামনেই শিক্ষককে জুতাপেটা করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও স্থানীয়রা তাকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসেন। এ ঘটনায় জাকির হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার বিকালে ফয়জুর রহমান টুলুর বিরুদ্ধে মুলাদী থানায় লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে ফয়জুর রহমান টুলু শিক্ষককে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ অস্বীকার করে বলেন, সেইন্ট বাংলাদেশের শিক্ষক নিয়োগের বিষয় নিয়ে ওই শিক্ষকের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তুষার কুমার মণ্ডল বলেন, শিক্ষকের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মুলাদী উপজেলা শিক্ষা কর্মকর্তা এসএম জাকিরুল হাসান বলেন, বিদ্যালয় মাঠে শিক্ষককে মারধরের বিষয়টি দুঃখজনক। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উৎসঃ যুগান্তর

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC