May 4, 2024, 12:00 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

বিএনপি আর প্রশাসনের অনুমতির অপেক্ষা করবে না: গয়েশ্বর

  • Last update: Thursday, September 21, 2023

আন্দোলন সংগ্রামের জন্য বিএনপি আর প্রশাসনের অনুমতির অপেক্ষা করবে না বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এসময় গোয়েন্দা সংস্থা বর্তমান সরকারকে রক্ষা করতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মহানগরীর টঙ্গী কলেজগেট এলাকায় মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির এই নেতা।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমাদের আন্দোলন ডু অর ডাই। হয় বাঁচব না হয় মরে যাব। শেখ হাসিনার অত্যাচার নির্যাতন সহ্য করে বাঁচতে একদম চাই না। তাই আমাদের সেজন্য প্রস্তুত থাকতে হবে। শেখ হাসিনার পতন নিশ্চিত করে সুষ্ঠু, অবাধ নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার রক্ষা করতে পারব। আমরা লড়ছি জনগণের জন্য। জনগণ পাশে থাকবে। আমাদের পুলিশ, এসপি, থানা কিছুই লাগবে না।

সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তির এক দফা দাবি আদায়ের লক্ষ্যে আয়োজিত সমাবেশে মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে যোগ দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, জেলা বিএনপি সভাপতি ফজলুল হক মিলনসহ স্থানীয় নেতারা।

সমাবেশে আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, জনগণ আমাদের সঙ্গে রয়েছে। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ হয়েছিল, এখন আন্দোলন হচ্ছে এই ফ্যাসিস্ট সরকারের পতনের আন্দোলন। বিএনপির যুগপৎ আন্দোলনের সঙ্গে যারা রয়েছে তারা একটি লক্ষ্যে আন্দোলন করছে, আমাদের লক্ষ্যমাত্রা সরকারের পতন, স্বৈরাচার পতন। কেউ পিছিয়ে যাওয়ার জন্য আজকে প্রস্তুত নয়। জীবনের বিনিময়ে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাচ্ছে। আমাদের সাথে জনগণ, তাদের সঙ্গে কেউ নাই। বাংলাদেশের মানুষও নাই, বিদেশীরাও নাই।

সমাবেশ উপলক্ষে বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বৃষ্টি উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দুপুরের আগেই অনুষ্ঠানস্থলে যোগ দেন। এসময় নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন নেতাকর্মীরা। অপ্রীতিকর ঘটনা এড়াতে অনুষ্ঠান এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC