May 4, 2024, 1:59 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

বিএনপি আন্দোলন-আন্দোলন খেলছে, কিন্তু জমাতে পারছে নাঃ তথ্যমন্ত্রী

  • Last update: Monday, October 17, 2022

বিএনপির উদ্দেশ্য হচ্ছে দেশে অস্থিরতা সৃষ্টি করা। এজন্য তারা আন্দোলন-আন্দোলন খেলছে। কিন্তু জমাতে পারছে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে সচিবালয়ে তিনি এ মন্তব্য করেন। বলেন, বিএনপি যে অস্থিতিশীলতা সৃষ্টি করছে এরচেয়ে কঠিন পরিস্থিতি সরকার এর আগে মোকাবেলা করেছে।

বিএনপির আন্দোলন মোকাবেলা করা সরকারের জন্য কোনো ব্যাপার না বলেও জানিয়েছেন ড. হাছান মাহমুদ। এ সময় তিনি আরও বলেন, তথ্য সচিবকে চাকরি শেষ হওয়ার আগে অবসরে পাঠানোর বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় বলতে পারে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC