April 26, 2024, 5:55 pm
সর্বশেষ:

বিএনপির দ্বিতীয় দফায় রুদ্ধদ্বার মতবিনিময়

  • Last update: Tuesday, September 21, 2021

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতাদের সঙ্গে ৩ দিনের বৈঠকের পর দ্বিতীয় দফায় বিভাগীয় পর্যায়ের সদস্য, জেলা সভাপতিদের সঙ্গে বিএনপির মতবিনিময় শুরু হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় গুলশানের চেয়ারপারসনের অফিসে রুদ্ধদ্বার এ বৈঠক শুরু হয়।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের কৌশল ও নীতি চূড়ান্ত করতে ধারাবাহিকভাবে দলের নেতাদের সঙ্গে বৈঠক করছে বিএনপি।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির কয়েকজন সদস্যের উপস্থিতিতে বৈঠক শুরু হয়েছে।

বৈঠকে অংশগ্রহণ করছেন ঢাকা ও ফরিদপুর বিভাগীয় পর্যায়ের নির্বাহী কমিটির সদস্যরা। উপস্থিত রয়েছেন ‑ ফকির মাহবুব আনাম স্বপন, লুৎফুল মতিন, খন্দকার আহসান হাবিব, সাইদ সোহরাব, খোন্দকার আবদুল হামিদ, বাবুল আহমেদ, রহিমা শিকদার, বজলুল বাসিত, রাজিয়া আলিম, মোহাম্মদ আলী, তমিজ উদ্দিনসহ অনেকে। আমন্ত্রিত ১২৬ জনের মধ্যে অধিকাংশ সদস্যই বৈঠকে উপস্থিত আছেন।

বৈঠকে অংশ নেওয়া স্থায়ী কমিটির সদস্যরা হলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু।

বৈঠক সঞ্চালনা করছেন কেন্দ্রীয় নেতা শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি।

এদিকে, বৈঠককে কেন্দ্র করে গুলশান-২ এর কার্যালয়ে আইনশৃঙ্খলাবাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যদের আনাগোনা রয়েছে। এছাড়া, বিএনপির শতাধিক অনুসারী রয়েছে কার্যালয়ের আশেপাশের সড়কে। তবে পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক।

এর আগে গত ১৪, ১৫ ও ১৬ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক ও সম্পাদকমণ্ডলী এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক করেছে বিএনপি। ওইসব বৈঠকের পরই মির্জা ফখরুল জানিয়েছিলেন, কেন্দ্রীয় কমিটির বাকি সদস্যদের সঙ্গেও আলোচনা করবেন তারা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC