May 3, 2024, 3:32 am
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা

বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • Last update: Friday, October 27, 2023

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) বালিকা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বান্দরবান জেলা স্টেডিয়ামে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

এসময় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন। অন্যান্যদের মাঝে আরো পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফজলুর রহমান, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি সহ ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেন, ক্রীড়ার কোন বিকল্প নেই। ছেলে মেয়েদের লেখাপড়ার পাশাপাশি বেশি বেশি খেলাধুলা করতে হবে। খেলাধুলা স্বাস্থ্য ভালো রাখে। আমাদের যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়ামুখি করতে হবে।

খেলায় বালিকা দলের মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা ফুটবল দল বনাম আলীকদম উপজেলা ফুটবল দলের সাথে খেলা অনুষ্ঠিত হয় খেলায় নাইক্ষ্যংছড়ি উপজেলা ফুটবল দলকে ৩-২ গোলে পরাজিত করে আলীকদম উপজেলা ফুটবল দল বিজয়ী হয় এবং বালক দলের মধ্যে বান্দরবান পৌরসভা ফুটবল দল ও আলীকদম উপজেলা ফুটবল দলের সাথে খেলা অনুষ্ঠিত হয় খেলায় আলীকদম উপজেলা ফুটবল দলকে ০-২ গোলে পরাজিত করে বান্দরবান পৌরসভা ফুটবল দল বিজয়ী হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC