May 4, 2024, 1:34 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

বান্দরবানে প্রবারনা উপলক্ষ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে অনুদান বিতরণ

  • Last update: Wednesday, October 25, 2023

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: বৌদ্ধ ধর্মালম্বীদর প্রবারনা উদযাপন উপলক্ষে বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে অনুদান বিতরন করা হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) বান্দরবান সেনা রিজিয়ন প্রাঙ্গনে জেলা সদরের বিভিন্নস্থানে প্রবারনা উদযাপনকারী বিভিন্ন প্রতিনিধিদের কাছে এসব অনুদান তুলে দেন ৬৯ পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

এসময় অন্যান্যদের মধ্যে সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান,রিজিয়ন সদর দপ্তর বান্দরবান এর জি এস ও-২ (ইন্টেলিজেন্স) মেজর মোহাম্মদ শায়েখ উজ জামানসহ সেনাবাহিনীর বিভিন্ন কর্মকর্তা এবং প্রবারনা উদযাপনকারী বিভিন্ন পাড়া এবং বৌদ্ধ বিহারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী প্রদানকালে ৬৯ পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, সম্প্রীতির বান্দরবানে সকলের সাথে মিলেমিশে সুখ-দুঃখ ভাগাভাগি করার জন্য আজকের এই আয়োজন। তিনি আরো বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার ’। ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই একযোগে সম্প্রীতির বন্ধনকে অটুট রাখার এই ধরনের প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন ৬৯ পদাতিক বিগ্রেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

এসময় প্রবারনা উপলক্ষে বান্দরবান সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পাড়া থেকে আগত ৩৭টি প্রবারনা উদযাপন কমিটির প্রতিনিধিদের কাছে নগদ সর্বমোট ১লক্ষ ৮০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

এদিকে প্রবারনা উপলক্ষ্যে সেনাবাহিনীর কাছ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছে বৌদ্ধ ধর্মালম্বী বিভিন্ন ইউনিয়ন এবং পাড়া থেকে আগত সাধারণ জনগন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC