May 8, 2024, 3:47 am
সর্বশেষ:
উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ

বান্দরবানে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির শীতবস্ত্র বিতরণ

  • Last update: Wednesday, January 25, 2023

বাসুদেব বিশ্বাস ,বান্দরবান থেকে: তীব্র শীতে কষ্ট পাওয়া বান্দরবানের গরীব ও অসহায় ৬শত পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখা।

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে ব্যাংকটির বান্দরবান শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র গরীব ও অসহায়দের প্রদান করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন।
এসময় বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখার শাখা প্রধান সাইফুল ইসলাম রাজন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক উজ্জ্বল কান্তি দাশ, প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর বলেন, প্রতিবছর ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখার উদ্যাগে গরীব ও অসহায়দের কল্যাণে এই শীতবস্ত্র প্রদান করা হয় আর এই শীতবস্ত্র বান্দরবানের গরীব ও অসহায়দের অনেক উপকারে আসে। এসময় বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর আগামীতেও এই আয়োজন অব্যাহত রাখার জন্য ব্যাংক কর্তৃপক্ষের কাছে আহবান জানান।

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন বলেন, সরকারের পাশাপাশি বেসরকারী উদ্যোগে প্রতিটি প্রতিষ্ঠানকে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। তীব্র শীতে কষ্ট পাওয়া পার্বত্য জেলার বাসিন্দাদের জন্য এই শীতবস্ত্র অনেকটাই উপকারে আসবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি আগামীতেও এইধারা অব্যাহত রাখার আহবান জানান প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন।

পরে ব্যাংকে উপস্থিত ৬শত গরীব ও অসহায় পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেয় অতিথিরা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC