May 2, 2024, 9:09 pm
সর্বশেষ:
আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংক লুট

  • Last update: Tuesday, April 2, 2024

বাসুদেব বিশ্বাস, বান্দরবান : বান্দরবানের রুমা উপজেলায় রাতের আধারে সশস্ত্র সন্ত্রাসীরা সোনালী ব্যাংক লুট করে ১ কোটি ৫৯ লাখ টাকা ও আনসার সদস্যদের ১৪টি অস্ত্র নিয়ে যায়। এসময় ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ করা হয়। রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত নয়টার দিকে রুমা উপজেলার বিদ্যুৎ সরবরাহ বন্ধ হওয়ার পর অর্ধশতাধিক সশস্ত্র সন্ত্রাসীরা সোনালী ব্যাংকের গ্রীল ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে অন্তত ১ কোটি ৫৯ লাখ টাকা নিয়ে যায়, এসময় ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের মারধর করে ১৪ টি অস্ত্র ছিনিয়ে নেয়। টাকাগুলো মঙ্গলবার বান্দরবান সদর থেকে রুমা সোনালী ব্যাংকে পাঠানো হয়।

আরো জানা গেছে, এসময় উপজেলা মসজিদ ঘেরাও করে মসুল্লিদের মোবাইল ফোন ছিনতাই করে। আর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ ওঠেছে কুকি চীন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর বিরুদ্ধে।

এদিকে এই ঘটনার পর সেনাবাহিনীর সদস্য ও পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে, এলাকায় আতংক বিরাজ করায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC